টাঙ্গাইলের ধুলুটিয়ায় প্রাইজ মানি ফুটবল টুর্নামেন্ট শুরু

শেয়ার করুন

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইল ইয়ুথ ক্লাব টাইব্রেকারে ৪-৩ গোলে ধুলটিয়া উত্তরণ যুব সংঘকে হারিয়ে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের শুভ সূচনা করেছে। গত শুক্রবার (৬ জুলাই) বিকালে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের ধুলটিয়া মাদ্রাসা মাঠে ধুলটিয়া উত্তরণ যুব সংঘ আয়োজিত প্রাইজমানি ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।
ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন। ৪নং করটিয়া ইউনিয়নের চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী মজনুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সামাজিক সেবা সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোজাম্মেল হোসেন তালুকদার, টাঙ্গাইল জর্জ কোটের এ্যাডভোকেট মকবুল হোসেন চৌধুরী, বিশিষ্ট ঠিকাদার ও সমাজসেবক হামিদুল হক চৌধুরী শেলী, করটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মাজেদুল ইসলাম নাঈম ও সাধারণ সম্পাদক আলমগীর সিকদার, পাথরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হানিফুজ্জামান লিটন, করটিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আকতার হোসেন, উত্তরণ যুব সংঘের সভাপতি এ্যাডভোকেট সজীব চৌধুরী ও সাধারণ সম্পাদক মুনছুর আলী সিদ্দিকী।
খেলার শুরু থেকে আক্রমন পাল্টা আক্রমন করে টাঙ্গাইল ইয়ুথ ক্লাব ও ধুলটিয়া উত্তরণ ক্লাব খেলতে থাকে। তবে টাঙ্গাইল ইয়ুথ ক্লাবের স্টাইকারদের র্ব্যথতা এবং উত্তরণ যুব সংঘের গোলরক্ষক আলামিনের চমৎকার দক্ষতায় নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য ড্র থাকে। টুর্নামেন্টের নিয়ম অনুয়ারী সরাসরি খেলা টাইব্রেকারে গড়ায়। টাঙ্গাইল ইয়ুথ ক্লাব ৪-৩ গোলে উত্তরণ ক্লাবকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উঠে। ইয়ুথ ক্লাবের পক্ষে মামুন, করিম, রুবেল ও শফি এবং উত্তরণ যুব সংঘের রুবেল, সজিব ও হাতিম গোল করে।
প্রাইজমানি ফুটবল প্রতিযোগিতায় মোট ১৬টি দল নকআউট ভিত্তিক অংশগ্রহণ করছে।
দুই দলের খেলোয়ার হলেন- ইয়ুথ ক্লাব- মামুন, শফি (অধিনায়ক), জনি, ইমন, রাশেদ, করিম, হাবিব, রুবেল, জনি-২, জুয়েল ও রনি। ধুলুটিয়া উত্তরন যুব সংঘ- আল আমিন, রুবেল, শাহ আলম, সজিব, আলী, হাকিম, সুহেল, রিফাত, হাবিব, মেহেদী ও শাওন। রেফারী- সুলতান মাহমুদ, সহকারী রেফারী- মমিনুল হক মমিন ও জামিল হোসেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ব্রেকিং নিউজঃ