টাঙ্গাইলের এনায়েতপুরে ৯৭০ পিস ইয়াবাসহ লায়লাকে গ্রেফতার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল পৌর শহরের এনায়েতপুর বৈল্যা বাজার থেকে ৯৭০ পিস ইয়াবাসহ লায়লা তালুকদারকে (৩৪) গ্রেফতার করেছে র‌্যাব-১২। সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যায় অভিযান চালিয়ে ইয়াবা সম্রাজ্ঞী লায়লাকে গ্রেফতার করা হয়েছে। টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সহকারী পুলিশ সুপার শফিকুর রহমান প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, এর একটি দল টাঙ্গাইল পৌর শহরের এনায়েতপুর বৈল্যা বাজারের জনৈক মানিক মিয়ার পশ্চিম পাশের একটি টিনসেড বাড়িতে অভিযান চালায়। এ সময় হাবিবুর রহমানের স্ত্রী ধৃত আসামী লায়লা তালুকদার (৩৪), পিতা- মৃত সোহরাব তালুকদার, গ্রাম-পাঁজরভাঙ্গা, থানা- মান্দা, জেলা- নওগাঁ। বর্তমান ঠিকানা- পশ্চিমপাড়া গালা সরকারি প্রাইমারী স্কুলের পশ্চিমে অবস্থিত। অভিযানে ইয়াবা সম্রাজ্ঞী লায়লার কাছ থেকে ৯৭০ পিস ইয়াবা, একটি মোবাইল ফোন, ২টি সিম কার্ড উদ্ধার করা হয়।
সাক্ষীদের সম্মুখে ধৃত আসামী লায়লাকে জিজ্ঞাসাবাদ করলে তারা দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইল সদর এলাকাসহ অন্যান্য এলাকায় বিক্রি ও সরবরাহ করার কথা স্বীকার করে। র‌্যাব আরও জানায়, গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতোমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী আভিযান কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইনশৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা টাঙ্গাইলকে একটি মাদকমুক্ত জেলা হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ