ঘাটাইল উপজেলা লকডাউন ঘোষণা করেছে প্রশাসন

শেয়ার করুন

আব্দুল লতিফ, ঘাটাইল ॥
করোনা ভাইরাসের সংক্রমণের ঝুঁকি রোধ ও সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষে বুধবার (৮ এপ্রিল) বিকাল ৫টা থেকে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় প্রবেশের সকল পথে চেকপোস্ট বসিয়ে বন্ধ (লকডাউন) ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।
জানা যায়, এ সময় অন্যকোন জেলা এবং উপজেলা থেকে ঘাটাইল উপজেলায় প্রবেশ এবং এই উপজেলা হতে অন্যকোন জেলা বা উপজেলা থেকে প্রবেশ সম্পর্ন নিষেধ। কোন ব্যক্তি যদি এই আইন অমান্য করে তাহলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে উপজেলা কার্যালয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে ইউএনও কার্যালয়ে লকডাউন ঘোষনার সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডা. সাইফুর রহমান, অফিসার্স ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম, পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান, মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা সুলতানা শিল্পী, সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, দিগর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন, আনেহলা ইউপি চেয়ারম্যান তালুকদার শাজাহান, লোকেরপাড়া ইউপি চেয়ারম্যান শরীফ হোসেন, রসুলপুর ইউপি চেয়ারম্যান এমদাদ সরকারসহ উপজেলা প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অঞ্জন কুমার সরকার লকডাউনের সত্যতা স্বীকার করে টিনিউজকে জানায়, বুধবার (৮ এপ্রিল) বিকাল ৫টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত উপজেলা প্রবেশের সকল রাস্তা বন্ধ থাকবে। যদি কোন ব্যক্তি এই আইন ভঙ্গ করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ