Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

ঘাটাইলে ৭৬টি পুজা মন্ডপের ১০টি ঝুকিপুর্ন

শেয়ার করুন

উত্তম আর্য্য, ঘাটাইল ॥
মহালয়ার মধ্যদিয়ে শুরু হয়েছে সনাতন ধর্মালম্বীদের সবচাইতে বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসবের আনুষ্ঠানিকতা। এবার দেবী ঘোটকে আগমন, দোলায় গমন করবেন তাইতো আগামী (১৪ অক্টোবর) থেকে দেবীর বোদ্ধন আর শেষ হবে আগামী (১৯ অক্টোবর)।
আসন্ন দুর্গাপুজা উপলক্ষে শুরু হয়েছে শেষ মুহুর্তে প্রতিমার সাজস্জ্জার কাজে ব্যস্ত মৃত্তিকা শিল্পীরা। সাজানো গোছানো হচ্ছে সবগুলো পুজামন্ডপ। এবার ঘাটাইল উপজেলা, পৌর এলাকায় ও বিভিন্ন ইউনিয়নে ৭৬টি পুজামন্ডপে দুর্গোৎসব অনুষ্ঠিত হবে। এরমধ্যে ঝুকিপুর্ন হিসেবে ১০টি পুজামন্ডপে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে স্থানীয় প্রশাসন। ঝুকিপুর্ন পুজামন্ডমগুলো হলো- পৌর এলাকার শান্তিনগর হরিমন্দির, সাগরদীঘি, মনতলা, বাঘারা, আঠারদানা, পঞ্চগ্রাম, সৎসঙ্গ আশ্রম, রসুলপুর ইউনিয়নের দিলদারপুর। এসব মন্ডপগুলোতে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা।
এ বিষয়ে ঘাটাইল উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক অধির চন্দ্র সাহা টিনিউজকে জানান, আসন্ন শারদীয় দুর্গোৎসব যাতে সবাই ভালো ভাবে পালন করতে পারে। সেজন্য আমরা এরই মধ্যে পুজার সমস্ত কার্যক্রম শেষ করেছে। যে ১০টি পুজামন্ডপ ঝুকিপুর্ন বলা হয়েছে তার তথ্য টাঙ্গাইল পুলিশ সুপারকে জানিয়ে দেয়া হয়েছে।
নিরাপত্তার বিষয়ে ঘাটাইল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম টিনিউজকে জানায়, নিরাপত্তার বিষয়ে শতভাগ নিশ্চয়তা দিচ্ছি। আর যে সমস্ত পুজামন্ডপগুলো ঝুকিপুর্ন সেখানে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ