ঘাটাইলে মুক্তিযোদ্ধা হাসান আলী হত্যার প্রতিবাদে মানববন্ধন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, ঘাটাইল ॥
টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ও প্রবীণ আইনজীবী, কৃষক শ্রমিক জনতা লীগের জেলা শাখার সহসভাপতি মিঞা মোহাম্মদ হাসান আলী রেজার হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন করেছে। ঘাটাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে সোমবার (১৫ জুলাই) সকালে উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, ঘাটাইল পৌরসভার সাবেক মেয়র আব্দুর রশিদ মিয়া, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শামসুল আলম মনি, নিহতের ছোট ভাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আ.খ.ম রেজাউল করিম, মুক্তিযোদ্ধা এমদাদুল হক খান হুমায়ুন, মুক্তিযোদ্ধা সন্তান পরিষদের কেন্দ্রিয় কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান লালন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক রুহুল আমিন প্রমূখ। মানববন্ধনে বক্তারা মুক্তিযোদ্ধা মিঞা মোহাম্মদ হাসান আলী রেজার হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবী জানান। পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্বারকলিপি প্রদান করেন।
উল্লেখ্য, গত (৮ জুলাই) বিকেলে মুক্তিযোদ্ধা ও প্রবীন আইনজীবি মিঞা মোহাম্মদ হাসান আলী রেজা টাঙ্গাইল শহরের সাবালিয়ার নিজ বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। নিখোঁজের পাঁচদিন পর গত শনিবার (১৩ জুলাই) টাঙ্গাইল শহরে লৌহজং নদী থেকে তাঁর ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ