ঘাটাইলে ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা খোরশেদ আলমের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ দায়ের করা হয়েছে। ঘাটাইলের মেসার্স দুই ভাই অটো রাইস মিলের মালিক সাদিকুল ইসলাম বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর এই অভিযোগ দায়ের করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন সরকার অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।
বাদী সাদিকুল ইসলাম তার অভিযোগে উল্লেখ করেন, আমি একজন সাধারণ ব্যবসায়ী। আমি দীর্ঘ ১২ বছর যাবত সততার সাথে উপজেলার খাদ্য গুদামে চাল সরবরাহ করে আসছি। সেই ধারাবাহিকতায় গত (১১ জুন) আমি ট্রাক যোগে ২০ মেট্রিক টন চাল গুদামে পাঠাই। কিন্তু গুদাম কর্মকর্তা খোরশেদ আলম আমার কাছে কেজি প্রতি ২ টাকা কমিশন দাবী করেন। তার দাবী পূরণ করতে অস্বীকৃতি জানালে সে ট্রাক বোঝাই চাল আটকে রাখে। প্রতিদিন আমাকে প্রায় ৬ হাজার টাকা ট্রাক ভাড়া ডেমারেজ দিতে হচ্ছে। এর আগেও বিভিন্ন ব্যবসায়ীদের কাছে কমিশন দাবী করেন। উপজেলার প্রান্তিক কৃষকদের কাছ থেকে ধান ক্রয় না করে সে অন্য উপজেলার ব্যবসায়ীদের কাছ থেকে ধান ক্রয় করছেন। এ কাজে তার সহযোগী আজহারুল ইসলাম নামে এক ব্যক্তি যুক্ত আছেন বলে জানা যায়।
অভিযোগের সত্যতা স্বীকার করে উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন সরকার বলেন, ইতিমধ্যে এক কর্মকর্তার বিরুদ্ধে অনিয়মের প্রমাণ পাওয়ায় তাকে বদলি করা হয়েছে। তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে। কোন ধরনের অনিয়মকে প্রশ্রয় দেয়া হবে না।
এ বিষয়ে ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা খোরশেদ আলমের সাথে যোগাযোগ করলে তিনি তার বিরুদ্ধে আনিত সব অভিযোগ মিথ্যা বলে উল্লেখ করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ