ঘাটাইলে নৈশ প্রহরীর হাত-পা বেঁধে রেখে বিদ্যালয়ে চুরি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, ঘাটাইল ॥
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার চানতারা গণ উচ্চ বিদ্যালয়ে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। একটি সংঘবদ্ধ চোরের দল বিদ্যালয়ের নৈশ প্রহরীর হাত-পা ও চোখ-মুখ বেঁধে রেখে দু’টি ল্যাপটপ, একটি স্ক্যানার ও একটি প্রজেক্টর চুরি করে নিয়ে গেছে। শুক্রবার (২৩ আগস্ট) দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে।
নৈশপ্রহরী আব্দুল বাকী মিয়া টিনিউজকে বলেন, প্রতিদিনের ন্যায় বিদ্যালয়ের অফিস কক্ষের পাশের কক্ষে দরজা খোলা রেখে শুয়ে ছিলাম। গভীর রাতে কোন কিছু বুঝে ওঠার আগেই সংঘবদ্ধ ৫/৭ জন লোক এসে তার চোখ ও মুখ এবং হাত-পা বেঁধে চেয়ারের সাথে বেঁধে রাখে। পরে তারা অফিস কক্ষের তালা ভেঙ্গে দু’টি ল্যাপটপ, একটি স্ক্যানার ও একটি প্রজেক্টর চুরি করে নিয়ে। তারা বিদ্যালয়ের উপরের তলায় অবস্থিত শেখ রাসেল ডিজিটাল ল্যাবের রুমের তালা ভেঙ্গে সেখানকার আসবাবপত্রও তছনছ করে। পরে নৈশপ্রহরী বাকী মিয়ার গোংড়ানির শব্দ শুনে পাশের বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে।
এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে টিনিউজকে বলেন, বিষয়টি ঘাটাইল থানা পুলিশকে অবহিত করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্কুলের নামে পঞ্চাশ হাজার টাকার এফডিআর এর কাগজপত্রও চুরি হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ