ঘাটাইলে ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
ফের টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কামরুল ইসলামের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের কাছে টাকা দাবি করেছে একটি প্রতারক চক্র। বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যার দিকে নম্বর ক্লোন করে ল্যাপটপসহ বিভিন্ন উপকরণের জন্য টাকা দাবি করে।
উপজেলা মমরেজ গলগন্ডা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হানিফ খান টিনিউজকে বলেন, হঠাৎ করে বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যার দিকে ইউএনও মোবাইল নম্বর থেকে ফোন দিয়ে আমার কাছে ল্যাপটপের জন্য টাকা দাবি করেন। এছাড়াও বাসাবাইদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক এর কাছে টাকা দাবি করা হয়। পরে বিষয়টি সন্দেহ হলে তারা ইউএনও’র কার্যালয়ে যোগাযোগ করে বিষয়টি ভুয়া বলে তারা নিশ্চিত হন। এরপর নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন ইউএনও। ওই স্ট্যাটাসে তিনি মুঠোফোন নম্বর ‘ক্লোন’ হওয়ার কথা জানিয়ে এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানান।
টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসারের সরকারি নম্বর ক্লোন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের কাছে টাকা দাবি করেছে একটি প্রতারকচক্র। বুধবার (২ অক্টোবর) সন্ধ্যার দিকে নম্বর ক্লোন করে শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপসহ উপকরণের জন্য টাকা দাবি করে।
এ বিষয়ে ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কামরুল ইসলাম টিনিউজকে বলেন, একটি মহল আমার সরকারি মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি করে। পরে বিষয়টি শুনার পর সকলকে সর্তক থাকার জন্য বলা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ