ঘাটাইলে আর্মি মেডিক্যাল কোরের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

শেয়ার করুন

ঘাটাইল প্রতিনিধি: কোভিড ১৯ ভাইরাস সংক্রামনের পেক্ষিতে সৃষ্ট পরিস্থিতিতে আসন্ন ঈদ উপলক্ষে সেনাবাহিনী প্রধানের নির্দেশেনায় আর্মি মেডিক্যাল কোর সেন্টার এন্ড স্কুলের আয়োজনে ঈদ উপহার নিয়ে দরিদ্র ও কর্মহীন অসহায় মানুুষের পাশে এসে দাড়িয়েছে। শনিবার (২৩ মে) বিকেলে ঘাটাইল উপজেলার জয়নাবাড়ি,ঝড়কা,বানিকাত্রা,কাতকাই,টিলাবাজার,চৈতট ওবাইচাল গ্রামের ১শত পরিবারের মাঝে চাল, গুড়াদুধ, সেমাই, চিনি ও সাবান বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, শহীদ সালাউদ্দিন সেনানিবাস আর্মি মেডিক্যাল কোর সেন্টার এন্ড স্কুলের কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মো.আব্দুল্লাহ আল হারুন, প্রধান প্রশিক্ষক লে.কর্ণেল শেখ মোহাম্মদ মামুনূর রশীদ, মেজর মোহাম্মদ আল আমিন ভুঞা,মেজর মো.রিদওয়ান হাসার সহ অন্যান্যসেনাসদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

বিভিন্ন সময়ে শতাধিক দরিদ্র পরিবারের মাঝে আর্মি মেডিক্যাল কোর সেন্টার এন্ড স্কুল এর ব্যবস্থাপনায় শুকনো খাবার (প্রতিটি পরিবারের জন্য ১০ কেজি চাউল,২কেজি আটা,২কেজি ডাল,৫কেজি আলু,১কেজি চিনি,১কেজি তৈল,১কেজি পেয়াজ,২পিছ সাবান ও মাক্স বিতরণ করা হয় ) সেনা সদস্যদের জন্য বরাদ্দ কৃত খাবার কম গ্রহন করে সেখাস থেকে সঞ্জিত রশদ ত্রান হিসেবে বিতরণ করা হয়।এই দুর্যোগ কালীন সময়ে দরিদ্র পরিবার সমুহের মাঝে আর্মি মেডিক্যাল কোর সেন্টার এন্ড স্কুল এর মানবিক সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ