গোপালপুর মহারাণী হেমন্ত কুমারী স্কুলের পূর্ণমিলনী

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ঝাওয়াইল মহারাণী হেমন্ত কুমারী উচ্চ বিদ্যালয়ের পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৯ নভেম্বর) দিনব্যাপি বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের প্রাক্তণ ও বর্তমান শিক্ষক শিক্ষার্থীদের পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রথমে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠান উদ্ধোধন করেন অগ্রনী ব্যাংক লি: এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শামস-উল-ইসলাম। প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।
এমপি তানভীর হাসান মনির বলেন, আমি অন্যায় কে প্রশ্রয় দেইনা। আমি প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করিনা। ভুঞাপুর-গোপালপুর উপজেলায় কোন সন্ত্রাস ও মাদক থাকবে না। মাদক নির্মূল করতে যা প্রয়োজন তাই করে যাচ্ছি, মাদকে পক্ষে কোন সুপারিশ চলবেনা। আগে যে এমপি ছিলেন আজ দুখের সাথে বলতে হয় গোপালপুর বাংলাদেশের মধ্যে সবচেয়ে অবহেলিত এলাকায় পরিনত হয়েছে। উন্নয়ন বঞ্চিত এই গোপালপুর উপজেলাকে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে ভুঞাপুর-গোপালপুর সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষারমান ও আধুনিক উপজেলা গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. রুহুল আমীনের সভাপতিতে বিশেষ অতিথি ছিলেন গোপালপুর উপজেলা চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার ঠান্ডু, বোর্ড অব ট্রাষ্টি এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয় সদস্য ড. আলাউদ্দিন, জনতা ব্যাংক সি.বি.এ ও ২০১ গম্বুজ মসজিদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, স্যার সলিমুলাহ মেডিকেল কলেজ হাসপাতাল ঢাকা অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা: রফিকুল ইসলাম, ঢাকা কর অঞ্চল-১১ কর কমিশনার মোতালেব হোসেন, গোপালপুর উপজেলা শিক্ষা অফিসার মোস্তাক কবীর, ঝাওয়াইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ