Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

গোপালপুরে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

শেয়ার করুন

গোপালপুর প্রতিনিধিঃ উৎসবমূখর পরিবেশে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার শাখারিয়ায় মুক্তিযোদ্ধা  নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  অনুষ্ঠিত  হলো স্টুডেন্ট  কাউন্সিল  নির্বাচন ২০১৯। অভিভাবক সহ এলাকাবাসীর স্বতঃস্ফুর্ত  উপস্থিতিতে নির্বাচনটি এক আনন্দঘন উৎসবে পরিণত হয়৷  নির্বাচনে সহকারী  উপজেলা শিক্ষা অফিসার জনাব মুহাম্মদ রোকনুজ্জামান মহোদয়ের উপস্থিতি ছিল সকলের কাছে অনুপ্রেরণামূলক।  আজকের এই  অবাধ, সুষ্ঠু,  নিরপেক্ষ,  গ্রহনযোগ্য  নির্বাচনে যারা বিজয়ী হয়েছে ,৩য় শ্রেণিতে  মো. সিফাত ও জেসমিন। ৪র্থ শ্রেণিতে আফসানা আক্তার আশা ও মামুন।

৫ম শ্রেণিতে  মো. নয়ন,  মো. সিহাব ও মীম। এতে পর্যবেক্ষক হিসেবে ছিলেন সাপ্তাহিক লোকধারার গোপালপুর প্রতিনিধি মাহবুব রেজা সরকার (আতিক) নির্বাচন দেখতে আসা অভিভাবকরা জানান, আমাদের বিদ্যালয়টি একটি অবহেলিত বিদ্যালয় ছিল, কিন্তু আমাদের ময়না ম্যাডাম আসার পর থেকেই বিদ্যালয়টির দৃশ্যপট বদলে গেছে৷ শিক্ষার মান বেড়েছে৷ ছাত্রছাত্রীদের উপস্থিতির হার বেড়েছে৷ সহ-শিক্ষা কার্যক্রমের মাধ্যমে ময়না আপা ছাত্রছাত্রী ও অভিভাবকদের কাছে প্রিয় হয়ে উঠেছেন৷ আজকে এই সুষ্ঠু নির্বাচন তার অক্লান্ত পরিশ্রমের ফল৷ আমরা প্রত্যাশা করি, আমাদের এই অবহেলিত বিদ্যালয়টি দেশের আদর্শ বিদ্যালয়ে রুপান্তরিত হবে৷ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান আনজুআরা ময়না বলেন, ছাত্রছাত্রীদের স্বতঃফুর্ত অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে৷ আমরা বিশ্বাস করি এই নির্বাচনের মাধ্যমে শিশুরা গণতন্ত্রের শিক্ষায় শিক্ষিত হবে৷ আগামীতে তারাই দেশের নেতৃত্ব দিবেন

 

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ