Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

গোপালপুরে রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা

শেয়ার করুন

গোপালপুর সংবাদদাতাঃ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষ্যে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় টাঙ্গাইলের গোপালপুরে জয়িতাদের সংবর্ধনা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে রবিবার (৯ডিসেম্বর) দুপুরে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করেন।
এ সময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস, মহিলা বিষয়ক কর্মকর্তা তাপসী শীল, কৃষি কর্মকর্তা শফিকুর রহমান, সমবায় কর্মকর্তা সাবিরা খান ও শিক্ষক আবুল কালাম আজাদ প্রমূখ।
পরে নির্বাচিত পাঁচজন জয়িতাকে সম্মাননা সনদ, ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হয়। এরা হলেন-অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জনকারি শিল্পী রাণী দে, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারি নার্গিস জাহান, সফল জননী মনি রাণী পাল, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা মোছাঃ নাজমা বেগম ও সমাজ উন্নয়নে অসাম্য অবদান রাখায় শামীমা ইয়াসমীন ঝর্ণা।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ