গোপালপুরে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

শেয়ার করুন

গোপালপুর সংবাদদাতা ॥
“সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সকলের জীবন” সকলের হাত পরিছন্নতা থাক” এই প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের গোপালপুর উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে গোপালপুর উপজেলা ব্রাক অফিসের সহযোগিতায় উপজেলা চত্বরে র‌্যালী ও সূতি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালযে় হাত ধোয়া অনুশীলন ও স্যানিটেশনের বিভিন্ন দিক তুলে ধরেন। পরে হাত ধোয়ার জন্য সাবান, কলম এবং কলম বক্স উপহার দেন।
গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসার রিদওয়ান আহমেদ, আনসার-ভিডিপির অফিসার মুজাফফর আলী প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ও সূতি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ।
এদিকে টাঙ্গাইলের গোপালপুরে শাখারিয়া গ্রাম উন্নয়ন দল ও দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের সহযোগিতায় বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, হাত ধোয়া অনুশীলন ও সেনেটারী বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে উপজেলার হেমনগর ইউনিয়নের শাখারিয়া গ্রামে মুক্তিযোদ্ধার নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে উপস্থিত ছিলেন স্কুলের প্রধান শিক্ষিকা আঞ্জু আনোয়ারা ময়নাসহ স্কুলের শিক্ষিকা ও ছাত্রছাত্রীবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ