খেলাধুলাই পারে মাদকমুক্ত সমাজ গড়তে …কৃষি মন্ত্রী

শেয়ার করুন

মধুপুর প্রতিনিধি: টাঙ্গাইলের মধুপুর উপজেলার জলছত্র স্পোর্টিং ক্লাব আয়োজিত ‘৯ ম জলছত্র সুপার কাপ ফুটবল টুর্ণামেন্টের’ ফাইনাল খেলা শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) বিকেলে অনুষ্ঠিত হয়েছে। খেলায় প্রধান অতিথি ছিলেন কৃষি মন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক।
বক্তব্যে তিনি বলেন, খেলাধুলাই পারে মাদকমুক্ত সমাজ গড়তে। সমাজ থেকে মাদকমুক্ত করতে হলে যুবকদের বেশি বেশি খেলাধুলায় মনোনিবেশ করাতে হবে। খেলাধুলার প্রতি বিশেষ করে ফুটবলের প্রতি জাতির পিতা বঙ্গবন্ধুর প্রবল আগ্রহ ছিল। নতুন প্রজন্মকে খেলাধুলার প্রতি আগ্রহী করার জন্য বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও নানান উদ্যোগ হাতে নিয়েছেন এবং বাস্তবায়ন করছেন। বিশেষ করে জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতার নামে এ ফুটবল টুর্নামেন্ট তৃণমূলে খেলাধুলার চর্চা যেমন বাড়াচ্ছে, তেমনি জাতীয় পর্যায়ে ভালো মানের খেলোয়ার তৈরিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

জলছত্র ফুটবল মাঠে অনুষ্ঠিত খেলায় মমিনপুর একাদশকে ২-১ গোলে পরাজিত করে গোপালপুর একাদশ চ্যাম্পিয়ন হয়।
খেলা শেষে প্রধান অতিথি কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ ছানোয়ার হোসেন খান আবু ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খন্দকার শফি উদ্দিন। স্বাগত বক্তব্য করেন মোঃ আব্দুর রহিম,টুর্ণামেন্ট আয়োজন কমিটির সভাপতি, আরও বক্তব্য রাখেন কমিটির সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ