Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

খালেদার মুক্তিতে আওয়ামী লীগের আপত্তি নেই- ড. আব্দুর রাজ্জাক

শেয়ার করুন

আব্দুল্লাহ আবু এহসান, ধনবাড়ী ॥
কারাগার থেকে খালেদা জিয়ার মুক্তিতে আওয়ামী লীগের কোন আপত্তি নেই বললেন কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। তিনি বলেন, কোন আন্দোলন সংগ্রাম করে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্তি কারানো যাবে না। মুক্তি কারাতে হলে আদালতের মাধ্যমে আইনগতভাবে ছাড়াতে হবে। গুজব ছড়িয়ে আন্দোলন-সংগ্রাম করে শেখ হাসিনা সরকারের পতন ঘটানো যাবে না। এসব করে খালেদা জিয়াকেও মুক্ত করা যাবে না। খালেদা জিয়া দুর্নীতিবাজ, অপরাধী। তার মুক্তি একমাত্র আদালতের মাধ্যমেই হতে পারে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের এ উন্নয়ন ও অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্যই একটি মহল গুজব ছড়াচ্ছে। এ সকল গুজবের ব্যাপারে সকলকেই সোচ্চার থাকতে হবে। ডেঙ্গুর ব্যাপারে সরকার সচেষ্ট রয়েছে। এ ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহবানও জানিয়েছেন।
রবিবার (৪ আগস্ট) দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ীতে ঈদ-উল আযহা উপলক্ষে দুস্থদের মাঝে ভিজিএফএর চাল বিতরণ এবং কৃষিমন্ত্রীর স্বেচ্ছাধীণ/ঐচ্ছিক তহবিলের অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, কৃষিকে লাভজনক করতে যান্ত্রিকীকরণ করে উৎপাদন খরচ কমানোর উদ্যোগ নেয়া হয়েছে। ঈদুল আজহা উপলক্ষে মাথাপিছু ১৫ কেজি করে চাল বিতরণ শেখ হাসিনার উপহার। ঈদের দিন যাতে কেউ না খেয়ে থাকে। এজন্যই শেখ হাসিনা এ ব্যবস্থা করেছেন। তিনি বলেন, শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের পিছনে গোয়েন্দা লাগানো হবে। শিক্ষা প্রতিষ্ঠানে ফাঁকিবাজী শিক্ষকদের কারণেই পরীক্ষায় ছাত্রছাত্রীরা খারাপ ফলাফল করে।

ধনবাড়ী পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, মধুপুরের এএসপি সার্কেল কামরান হোসেন, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, সাধারণ সম্পাদক মীর ফারুক আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা মাহবুবুর রহমান, ময়মনসিংহ অঞ্চলের আঞ্চলিক কৃষি ও যোগাযোগ বিশেষজ্ঞ এসএস ফারহানা হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান সুমন, আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম, প্রেসক্লাব সম্পাদক আনছার আলী, বলিভদ্র ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু প্রমূখ। এ সময় উপজেলা ছাত্রলীগ, যুবলীগসহ সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ধনবাড়ী উপজেলার ধনবাড়ী পৌরসভা, মুশুদ্দি, বলিভদ্র ও ধোপাখালী ইউনিয়নের প্রায় ৩ হাজার দুস্থদের মাঝে ৪৬ মেট্রিকটন চাল বিতরণ করা হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ