কালিহাতীতে পোষ্ট মাষ্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই

শেয়ার করুন

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা পোষ্ট অফিসের পোষ্টমাষ্টার মজিবর রহমানকে (৫০) গুলি করে ৫০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দূবৃর্ত্তরা। রোববার (১৭ মে) দুপুরে কালিহাতী-বল্লা সড়কের বল্লা তাঁত বোর্ড সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। গুলিবৃদ্ধ মজিবর রহমানকে প্রথমে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।
পুলিশ ও স্থানীয়রা টিনিউজকে জানান, রোববার (১৭ মে) দুপুর দেড়টার দিকে বল্লা সাব পোষ্ট অফিসের পোষ্ট মাষ্টার মজিবর রহমান কালিহাতী পোষ্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকা পোষ্ট অফিসের রানার রফিকুল ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে বল্লা সাবপোষ্ট অফিসে যাওয়ার সময় বল্লা তাঁত বোর্ড নামন স্থানে এসে পৌঁছালে পিছন থেকে একটি মোটরসাইকেলে ৩ জন আরোহী তাদের গতিরোধ করে। এ সময় মজিবর রহমানের ডান পায়ে পরপর ২টি গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। পরে তাদের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে মজিবর রহমানকে উদ্ধার করে কালিহাতী উপজেলা হাসপাতালে পাঠায়। খবর পেয়ে কালিহাতী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলির খোসা উদ্ধার করে।
কালিহাতী সদর পোষ্ট মাস্টার আব্দুল মোমিন টিনিউজকে জানান, রোববার (১৭ মে) দুপুর দেড়টার দিকে বল্লা পোষ্টমাষ্টার মজিবর রহমান কালিহাতী পোষ্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকা পোষ্ট অফিসের রানার রফিকুল ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে বল্লা সাবপোষ্ট অফিসের যাওয়ার সময় এ ঘটনার খবর পাই।
এ বিষয়ে কালিহাতী থানার (ওসি তদন্ত) নজরুল ইসলাম টিনিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গুলির খোসা উদ্ধার করা হয়েছে। সকল রোড ট্র্যাকিং করা হয়েছে। ছিনতাইকারীদের ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।
এদিকে অরক্ষিত অবস্থায় গ্রাহকের এতো টাকা বহন করার বিষয়টি নিয়ে জনমনে নানান প্রশ্ন দেখা দিয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ