কালিহাতীতে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন

শেয়ার করুন

কালিহাতী প্রতিনিধি ॥
“অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা” প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের কালিহাতীতে তিন দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার (৩০ জুলাই) সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।
উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে ছিল র‌্যালী ও আলোচনা সভা। র‌্যালীটি কালিহাতী উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়ে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাফিসা আক্তারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার এ.এম শহিদুল ইসলাম। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালিহাতী থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মনসুর আলী আরিফ, উপজেলা প্রাণী সম্পদ কর্মর্কতা ডা: শহিদুল্লাহ, উপজেলার বাাংড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার প্রমূখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ব্রেকিং নিউজঃ