কালিহাতীতে ক্যান্সার আক্রান্ত দেবের জীবন বাঁচাতে এগিয়ে আসার আহবান

শেয়ার করুন

সোহেল রানা, কালিহাতী ॥
পঞ্চম শ্রেণীর মেধাবী ছাত্র দেব সূত্রধরের জীবন বাঁচাতে এগিয়ে আসার আহবান জানিয়েছেন তার পরিবার। সে ভ্রনমেরু ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে কোলকাতা ঠাকুর পুকুরঘাট ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উন্নত চিকিৎসা দেয়া হলে শিশুটিকে বাঁচানো সম্ভব বলে জানিয়েছেন চিকিৎসকরা। কিন্তু শিশুটির মাতা-পিতার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না।
টাঙ্গাইলের কালিহাতী উপজেলা সদরের উত্তর বেতডোবা গ্রামে তার বাড়ী। শিশুটির পিতা দুলাল চন্দ্র সূত্রধর পেশায় একজন কাঠমিস্ত্রি। পরিবারটির আর্থিক অবস্থা খুবই খারাপ। টাকার অভাবে শিশুটির চিকিৎসা বন্ধ রয়েছে। শিশুটির শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটছে। চিকিৎসার টাকা যোগাড় করতে গিয়ে দিশেহারা হয়ে পড়েছেন দেব সূত্রধরের পিতা দুলাল চন্দ্র সূত্রধর। চিকিৎসার পেছনে সহায় সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছে পরিবারটি। এ অবস্থায় শিশু দেব সূত্রধরের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তিদের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মাতা-পিতা।
চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে-০১৭১৬১০৪৮২৭, ০১৬৭৬৯২০৫৬৫। আর সাহায্য পাঠাতে- ডাচ বাংলা ব্যাংক হিসাব নং-০১৬৭৬৯২০৫৬৫৬।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ