কালিহাতীতে করোনা সুরক্ষায় ডক্টরস সেফটি চেম্বারের উদ্বোধন

শেয়ার করুন

কালিহাতী প্রতিনিধি ॥
টাঙ্গাইলের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনায় ডাক্তার এবং রোগীদের সুরক্ষায় ডক্টরস সেফটি চেম্বারের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৩ মে) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং উপজেলা পরিষদের অর্থায়নে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে ডক্টরস চেম্বার এবং উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা’র উদ্ভাবন ও বাস্তবায়নে তৈরি ডক্টরস সেফটি কার্টের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা প্রশাসক শহিদুল ইসলাম। এ সময় স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী, উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাইদুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান ও কালিহাতী থানার (ওসি) হাসান আল মামুন উপস্থিত ছিলেন।
এ সময় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী বলেন, সারাবিশ্বের মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত। পাশাপাশি আমাদের বাংলাদেশেও প্রতিদিন করোনা ভাইরাসের রোগীর সংখ্যা বাড়ছে। এতে ডাক্তারসহ পুলিশ ও প্রশাসনের লোক আক্রান্ত হচ্ছে। আমরা এজন্যই ডক্টরস চেম্বারের ব্যবস্থা করেছি। যাতে ডাক্তাররা নিরাপদে থেকে রোগীদের সেবা দিতে পারে। যাতে করে তাদের মধ্যে মিনিমাম কোন ভয় না থাকে যে আমরা আক্রান্ত হতে পারি। আমরা কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ভালো রাখতে চাই, ডাক্তারকে ভালো রাখতে চাই। ডাক্তার সুস্থ থাকলে রোগীদের সেবা দিতে পারবে। এই ধারণা নিয়েই ডক্টরস সেফটি চেম্বার করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা বলেন, ডক্টরস চেম্বারে আমাদের ডাক্তার এবং স্বাস্থ্যকর্মী যারা আছে তারা সম্পূর্ণরূপে প্রটেক্টেক। তারা যদি নিরাপদে থাকে তাহলে আমাদের কালিহাতীর টোটাল যে স্বাস্থ্য ব্যবস্থা সেটি ভালো থাকবে। এখানে টিকেট কাউন্টার থেকে টিকেট নেয়া থেকে শুরু করে একদম ফার্মেসিতে যে ঔষধ ডেলিভারি দিবে প্রত্যেকটি মানুষকে আমরা এই সেফটি চেম্বারের মধ্যে রেখে তার সেবাটা প্রদান করতে পারবো।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ