কালিহাতীতে করোনা প্রতিরোধে লিফলেট বিতরণ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
মহামারী করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে টাঙ্গাইলের কালিহাতীতে মহান স্বাধীনতা দিবসে জনসাধারণকে উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করেছে তালেমন-হযরত আলী মৎস্য প্রযুক্তি ইনস্টিটিউট ও তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুল এন্ড বিএম কলেজের শিক্ষক-কর্মচারীরা। এছাড়া পথচারী, কাঁচাবাজার ও নিত্যপ্রয়োজনীয় দোকানদারদের মাঝে লিফলেট বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে তালেমন-হযরত আলী মৎস্য প্রযুক্তি ইনস্টিটিউট ও তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুল এন্ড বিএম কলেজের যৌথ উদ্যোগে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া বাজার, সিংগুরিয়া বাজার ও বাসস্ট্যান্ডের বিভিন্নস্থানে ব্যবসায়ী ও পথচারীদের মাঝে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির জন্য উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করা হয়েছে। সাথে সাথে তাদের মাঝে সচেতনতা ও উদ্বুদ্ধকরণ লিফলেটও বিতরণ করা হয়। কর্মসূচিতে সরকারের নির্দেশনা মোতাবেক বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না আসার জন্য জনসাধারণকে অনুরোধ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুল এন্ড বিএম কলেজের সিনিয়র শিক্ষক হাবিবুর রহমান, তালেমন-হযরত আলী মৎস্য প্রযুক্তি ইনস্টিটিউটের ইন্সট্রাক্টর আল-আমিন সরকার, তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুল এন্ড বিএম কলেজের সহকারি শিক্ষক জাহাঙ্গীর আলম, প্রভাষক বিল্লাত খান প্রমূখ।
তালেমন হযরত আলী মৎস্য প্রযুক্তি ইনস্টিটিউট ও তোফাজ্জল হোসেন তুহিন কারিগরি স্কুল এন্ড বিএম কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ তোফাজ্জল হোসেন তুহিন টিনিউজকে জানান, সারাবিশ্বে করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। গ্রামের সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস সম্পর্কে ধারণা ও সংক্রমন প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে উক্ত উদ্বুদ্ধকরণ কর্মসূচী পালন করা হয়েছে। এছাড়া পরিবারের সবাইকে সচেতন করার জন্য সচেতনতামূলক লিফলেটও বিতরণ করা হয়েছে এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ