কালিহাতীতে আ’লীগ নেতাকে কুপিয়ে আহতের ঘটনায় প্রধান আসামীসহ তিনজন গ্রেফতার

শেয়ার করুন

কালিহাতী সংবাদদাতা: টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও উপজেলা সদরের সাতুটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি এবং উপজেলা শ্রমিক ফেডারেশনের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম আমিনকে কুপিয়ে গুরুতর আহতের ঘটনায় প্রধান আসামীসহ ৩ জনকে গ্রেফতার করেছে কালিহাতী থানা পুলিশ। গ্রেফতার করায় হরতাল প্রত্যাহার করেছে শ্রমিকরা।
এ ঘটনায় কালিহাতী উপজেলা সিএনজি শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারন সম্পাদক রাইসুল ইসলাম (রাসেল) ও পৌর যুবলীগের সাধারন সম্পাদক রাশেদুল ইসলাম (রতন) গুরুতর আহত হয়। এদের মধ্যে রাসেলের অবস্থা আশংকাজনক।
দোষীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবীতে টাঙ্গাইল-ময়ময়নসিংহ মহাসড়কের কালিহাতী বাসষ্ট্যান্ডে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে শ্রমিকরা। পরে ১১ জুলাই ভোর ৬ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত হরতালের ডাক দেয়। পরে ঘটনার রাতেই প্রধান আসামী শান্তসহ ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হল, উপজেলা সদরের সাতুটিয়া গ্রামের আমিরের ছেলে শান্ত (২২), কালিহাতী গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে রুমেল (২০) ও উপজেলার ঝগড়মান এলাকার মান্নান ড্রাইভারের ছেলে স্বাধীন (২০)।

কালিহাতী থানার ওসি মীর মোশারফ জানান, ঘটনার দিন রাতেই সংবাদের ভিত্তিতে টাঙ্গাইলের সখীপুর থানাধীন সাফিয়ারচালা এলাকা থেকে শান্ত, রুমেল ও স্বাধীনকে গ্রেফতার করে বুধবার দুপুর ১২ টায় টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বুধবার ভোর থেকেই বিভিন্ন স্পটে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা করা হয়েছিল। সকাল ৭ টার দিকে হরতাল প্রত্যাহার করে নেয় শ্রমিকরা।
উল্লেখ্য, সম্প্রতি উপজেলা সদরের সাতুটিয়া এলাকার মোশারফের ছেলে সাফিকে মারধর করার মামলায় ওই ৩ জনকে গ্রেফতার দেখিয়ে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ জানায়।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

ব্রেকিং নিউজঃ