করোনা পরিস্থিতি বিষয়ে টাঙ্গাইলে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাসের সর্বশেষ চিত্র জানতে ও করোনা ভাইরাস দুর্যোগ মোকাবেলায করনীয় বিষয়ে টাঙ্গাইল জেলা প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে ভিডিও কনফারেন্স করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (২০ এপ্রিল) সকালে গন ভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাঙ্গাইল জেলা প্রশাসকের সভাকক্ষে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হন। এসময় জেলা প্রশাসক মো: শহীদুল ইসলাম এবং জেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক জেলার করোনা ভাইরাসের সার্বিক চিত্র প্রধানমন্ত্রীকে অবহিত করেন।

বক্তারা প্রধানমন্ত্রীকে জানান, সোমবার (২০ এপ্রিল) পর্যন্ত জেলার ১১জন ব্যাক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের টাঙ্গাইল জেনারেল হাসপাতাল এবং ঢাকা ও ময়মনসিংহের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। কর্মহীন মানুষদের মাঝে সরকারী-বেসরকারী উদ্যোগে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরন অব্যাহত আছে।জনগনকে করোনা ভাইরাসের বিষয়ে সচেতন করতে জেলা প্রশাসন, আইনশৃংখলা বাহিনী, গণমাধ্যমকর্মী ও জনপ্রতিনিধিরা কাজ করছেন।এছাড়াও মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে দ্রুততম সময়ের মধ্যে করোনা টেষ্ট করার কাজ শুরু হবে বলে প্রধানমন্ত্রীকে অবহিত করা হয়।

এসময় টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, জেলা সিভিল সার্জন মোহাম্মদ ওয়াহীদুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনসারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ