করোনা নিরাময়ে আর্সেনিক এ্যালবাম কার্যকরী ভুমিকা রাখছে

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল হোমিও মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পক্ষ থেকে টাঙ্গাইল প্রেসক্লাবের সাংবাদিকদের করোনা প্রতিরোধে কার্যকর আর্সেনিক এ্যালবাম নামে হোমিও মেডিসিন প্রদান করা হয়েছে। শনিবার (২৩ মে) বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাব মিলনায়তনে টাঙ্গাইল হোমিও মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. শাহিদা আলম এই মেডিসিন প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রথম আলোর টাঙ্গাইল প্রতিনিধি কামনাশীষ শেখর, এটিএন বাংলার প্রতিনিধি নাসির উদ্দিন, মাছরাঙ্গা টিভির একরামুল হক খান তুহিন ও একুশে টিভির কাজী তাজউদ্দিন রিপন।
ডা. শাহিদা আলম জানান, কোভিড-১৯ করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয় সে উপসর্গগুলো নিরাময় করতে আর্সেনিক এ্যালবাম হোমিওপ্যাথিক মেডিসিনটি কার্যকরী ভুমিকা পালন করছে। ভারতে কয়েকটি হাসপাতালে এলোপ্যাথিকের পাশাপাশি হোমিও প্যাথিক ওষুধ পরীক্ষা চালানো হয়েছিল। সেখান থেকেই এই আর্সেনিক এ্যালবাম ওষুধটি করোনা প্রতিরোধে কার্যকরী ভুমিকা রাখছে। তাই আমরাও বাংলাদেশের হোমিও ডাক্তারদের পক্ষ থেকে এই আর্সেনিক এ্যালবাম হোমিও প্যাথি ওষুধ কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধের জন্য সারাদেশে ছড়িয়ে দিতে চাই।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ