এলেঙ্গায় ঔষধের ফার্মেসিতে অভিযান ॥ জেল-জরিমানা

শেয়ার করুন

সোহেল রানা, কালিহাতী ॥
টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গায় বিভিন্ন ঔষধের ফার্মেসিতে মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান চালিয়ে জেল ও জরিমানা করা হয়েছে। রবিবার (২৮ জুন) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত টাঙ্গাইল ঔষধ প্রশাসন অধিদপ্তর ও র‌্যাবের সমন্বয়ে উপজেলার এলেঙ্গায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান। এ অভিযানে ১টি ঔষধ ফার্মেসির মালিককে ৩ মাসের জেল এবং ৮টি ফার্মেসির মালিককে ৯৫ হাজার টাকা জরিমানা করে বিপুল পরিমাণ নিষিদ্ধ ও মেয়াদোত্তীর্ণ ঔষধ জব্দ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারী পরিচালক নার্গীস আক্তার, টাঙ্গাইল র‌্যাবের মেজর আবু নাঈম মোঃ তালাত প্রমূখ।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান টিনিউজকে জানান, ওষুধ আইন ১৯৪০ এর ২৭ ধারা অনুযায়ী নিষিদ্ধ ও মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখা এবং বিক্রি করার দায়ে উপজেলার এলেঙ্গা সোনিয়া মেডিকেল হলের মালিক সুরুজ জামালকে ৩ মাসের জেল, অন্তর মেডিকেল হলের মালিককে ১০ হাজার টাকা, আলশেফা মেডিসিন শপের মালিক খোকন হোসেনকে ১০ হাজার টাকা, নুপুর ফার্মেসির মালিক নাসির উদ্দিনকে ২০ হাজার টাকা, মায়া মেডিকেল হলের মালিক জয় কৃষ্ণ দে পলাশকে ৩০ হাজার টাকা, সেন মেডিকেল হলের মালিক অজয় সেন গোপালকে ১০ হাজার টাকা, দেব ফার্মেসীর মালিক স্বপন কুমার ভৌমিককে ১০ হাজার, শাহানা মেডিকেল হলের মালিক শাহাদত হোসেনকে ৫ হাজার টাকা মোট ৯৫ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়েছে এবং জব্দকৃত ঔষধগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ