এমপি টিটুর পিতা মরহুম মকবুল হাজির দাফন সম্পন্ন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
কর্মহীন মানুষের মাঝে উপহার সামগ্রী পৌঁছে দিতে গিয়ে করোনায় আক্রান্ত হন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের এমপি আহসানুল ইসলাম টিটুর পিতা বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মকবুল হোসেন। করোনা ভাইরাসের কাছে পরাজয় বরণ করে রোববার (২৪ মে) রাত ৯ টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর মৃত্যুতে প্রধানমন্ত্রী শোক প্রকাশ করেছেন।
সোমবার (২৫ মে) বেলা ১১টা ২০ মিনিটে ঢাকার মোহাম্মদপুর ঈদগাহ মাঠে জানাজা নামাজ শেষে মরহুম মকবুল হোসেনকে মোহাম্মদপুর জামে মসজিদ কবরস্থানে দাফন করা হয়েছে।
পারিবারিক সূত্রে জানায়, মকবুল হাজির করোনা ভাইরাস পজিটিভ এসেছিল। তিন দিন আগে মকবুল হাজী করোনা উপর্সগ দেখা দিলে তার নিজ মালিকাধীন হাসপাতাল শমরিতা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার অবস্থার অবনতি হয়ে তাকে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (২৩ মে) তাকে আইসিউতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার স্ত্রীও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আলহাজ্ব মকবুল হোসেনের সন্তান টাঙ্গাইল-৬ ( নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু তাঁর মরহুম বাবা ও অসুস্থ মায়ের জন্য এলাকার সকল মানুষের কাছে দোয়া চেয়েছেন। তিনি টিনিউজকে বলেন, আমার বাবা সাধারণ মানুষের সেবা করতে গিয়ে কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে গিয়ে আজ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। জীবনের শেষদিন পর্যন্তও তিনি মানুষের সেবা করে গেছেন। আমার মা ভীষণ অসুস্থ। আমি আমার নির্বাচনী এলাকাসহ দেশবাসী সকল মানুষের কাছে তাদের জন্য দোয়া চাই। আপনারা তাদের জন্য দোয়া করবেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ