Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ভিপি জোয়াহেরের শো-ডাউন

শেয়ার করুন

সখীপুর সংবাদদাতা ॥
বিশাল মোটরসাইকেল বহর নিয়ে টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) মঙ্গলবার (৯ অক্টোবর) বড় ধরনের নির্বাচনী শো’ডাউন করেছেন।
দুই উপজেলার এই শো-ডাউন ব্যাপক সাড়া ফেলেছে। বিকেলে তিনটায় বাসাইল উপজেলা সদর থেকে তিন সহ¯্রাধিক মোটরসাইকেল নিয়ে এই শো-ডাউন শুরু হয়। এতে প্রাইভেটকার, মাইক্রোবাস, পিকআপ ভ্যান নিয়ে বিভিন্ন এলাকার নেতাকর্মীরা যোগদান করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুইটি আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্তিতে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ভিপি জোয়াহেরের নেতৃত্বে বাসাইল ও সখীপুরে কমপক্ষে ২৫-৩০টি স্থানে পথসভা করেছেন। তিনি সকাল ১০টায় বাসাইলের ভাংড়া থেকে পথসভার মাধ্যমে দিনের কর্মসূচি শুরু করে সখীপুরের কচুয়া, বড়চওনা, তৈলধারাসহ প্রতিটি জনসভায় তিনি সরকারের ১০ বছরের অর্জন, সফল্য ও নানা উন্নয়নমূলক কর্মকা- তুলে ধরেন। দুই উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে এই শোভাযাত্রাটি মঙ্গলবার বিকেলে সখীপুর উপজেলার নলুয়া মাঠে এসে জমায়েত হয়।
সর্বশেষ মঙ্গলবার (৯ অক্টোবর) বিকেলে নির্বাচনী এলাকার সখীপুর উপজেলার নলুয়া বাছেদ খান উচ্চ বিদ্যালয় মাঠের পথসভা জনসভায় পরিণত হয়। ওই জনসভায় মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ভিপি জোয়াহের বলেন, শেষ নিঃশ্বাস থাকা পর্যন্ত তিনি সখীপুর-বাসাইলবাসীর সঙ্গে থাকবেন। তিনি বলেন, আমি সখীপুরের সন্তান হিসেবে নিজেকে গর্বিত মনে করি। কারণ আমি দীর্ঘদিনের প্রচেষ্টায় সকলের সহযোগিতায় টাঙ্গাইলকে অস্ত্র ও সন্ত্রাসমুক্ত করেছি। দেশরতœ জননেত্রী শেখ হাসিনা আমাকে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করেছেন। তিনি দাবি করেন, তৃণমূলের মতামতের ভিত্তিতে মনোনয়ন দেয়া হলে আগামী নির্বাচনে এ আসনে তিনিই আওয়ামী লীগের টিকেট পাবেন। তিনি ওই জনসভায় জননেত্রী শেখ হাসিনার অর্জন, উন্নয়ন ও সাফল্যবার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদের সভাপতিত্বে ‘বর্তমান সরকারের ১০ বছরের বিভিন্ন উন্নয়ন প্রচারণায়’ অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, বাসাইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাসাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী অলিদ ইসলাম, সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান গাউস, বাসাইল পৌরসভার মেয়র আব্দুর রহিম আহমেদ, সখীপুর পৌরসভার মেয়র আবু হানিফ আজাদ প্রমুখ।
এই শোভাযাত্রা ও আলোচনা সভায় বাসাইল ও সখীপুরের বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। সমাবেশে বক্তারা আগামী নির্বাচনে টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহেরকে) আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানান। তারা জানান, ভিপি জোয়াহের এলাকায় নিয়মিত জনসংযোগ করে সাধারণ মানুষের মাঝে স্থান করে নিয়েছেন। তৃনমুলে তার শক্ত অবস্থান রয়েছে। দলের নেতাকর্মীরা ও জনপ্রতিনিধিরাও তার পক্ষে একাট্টা হওয়ায় তিনি মনোনয়ন পেলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ব্রেকিং নিউজঃ